কেউ হয়তো

ভাঙ্গা মন জোড়া দিতে এসে যায় তোমার ভালবাসা
ক্ষত বিক্ষত শরীরকে সারাতে কি দেবে তুমি
তুমি কি দিতে পারবে তোমার ভালবাসার উত্তাপ
পারবে কি দিতে তপ্ত সূর্যের শান্ত কিরণের আলো
পারবে কি টেনে নিতে কাছে ভুলে যত ব্যাথা বেদনা
কখন ও কি ভেবে দেখেছ কি করে কাটবে আমার জীবন
কি ভাবে কান্নার জল মুছবো, মুছবো ভালবাসা ধুয়ে যাবার আগে

না। ভেবে দেখনি কারণ তুমি তো আমাকে ভালবাসো না।।
দিতে পারনি এখনও মন আমার কাছে
হারিয়ে যেতে পারনি এখনও দিগন্ত বিসৃত প্রেমের পথে
পারনি আটকে যেতে আমার ভালবাসার মায়াবন্ধনের মধ্যস্থলে

শূন্য আয়নায় শুধু দেখে গেছি নিজের প্রতিচ্ছবি
ভেবে দেখিনি তোমার মুখ ছাড়া অন্য মুখ ফুটে উঠতে পারে,
প্রেমের আয়নায়।
কেউ এসে দাড়াতে পারে তোমার প্রেমের উঠানে
কেউ তো ভালবাসতে পারে, তোমায় সত্যিকারের ভালো
কেউ তো পারে বাসতে ভালো
অন্ততঃ আমার মন তো তাই বলে ।।
অন্ততঃ আমার মন তো ভালবাসতে পারে ।।।।

Comments

Popular posts from this blog

এটাই তুমি

tomar amar prem

ছোট্টোবেলা